jamdani

অনলাইন প্লাটফর্মে আসতে চলেছেন প্রসেনজিৎ, তার বিপরীতে থাকছেন অদিতি রাও হায়দারি

কোভিড-১৯ এর জেরে এখন বেশিরভাগ সিনেমা, ওয়েব সিরিজই রিলিজ করছে অনলাইন প্লাটফর্মে। অনেক অভিনেতা-অভিনেত্রীও বেছে নিচ্ছেন এই জায়গা। এবার ওয়েব দুনিয়ায় আসতে চলেছেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও। বলিউডের নতুন পথে প্রসেনজিতের সঙ্গে কাকে দেখা যাবে এ নিয়ে জল্পনার শেষ নেই।

তবে জোর খবর প্রসেনজিৎ-এর বিপরীতে বলিউড অভিনেত্রী অদিতি রাও হায়দারকে দেখা যাবে। অ্যামাজন প্রাইমের ‘একে ভার্সেস একে’ খ্যাত পরিচালক বিক্রম মোতওয়ানি এবার রূপোলি পর্দার অন্দরের খবর ফুটিয়ে তুলবেন পর্দায়। গল্পের মাধ্যমে চলচ্চিত্র জগতের সব খবর ফাঁস করবেন। সমস্ত সত্য ঘটনা অবলম্বনেই তৈরি করবেন এই ওয়েব সিরিজটি। তবে বর্তমান পরিস্থিতি নয় বরং ৪০ থেকে ৮০-র দশকের গল্প তুলে ধরা হবে ‘স্টারডাস্ট’ নামের এই ওয়েব সিরিজটিতে। যেখানে উঠে আসবে কাজের পরিবেশ থেকে সংস্কৃতি, রাজনীতি, হিংসা, ঈর্ষা সব।

অভিনেত্রী হিসেবে অদিতি রায় হায়দার নজর কেড়েছিলেন ‘পদ্মাবত’ ছবিতে অভিনয় করে। যা তার কেরিয়ারের মোড় ঘুরে দিয়েছিল।তুখোড় অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। এবার বাংলার সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বেঁধে তিনি মানুষের মন জয় করতে পারেন কিনা সেটাই দেখার। বলি অভিনেতা অপার শক্তি খুরানার পাশাপাশি টলিউডের বেশ কয়েকটি পরিচিত মুখ দেখা যাবে ওয়েব সিরিজটিতে। তবে সবকিছু ঠিকঠাক থাকলে চলতি বছরের মার্চ-এপ্রিল মাসেই শ্যুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

Trending

Most Popular


Would you like to receive notifications on latest updates? No Yes